মালিককে ভিডিওতে মজিয়ে ফুটবলার কেনার টাকা বের করেন গার্দিওলা

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি একের পর এক ফুটবলার কিনেই যাচ্ছে। কিন্তু এতো টাকা গার্দিওলা কোথায় পান? সেটার ব্যাপারে একটা চমকপ্রদ তথ্য দিয়েছেন গার্দিওলার সাবেক ক্লাব বায়ার্ন মিউনিখের সভাপতি হোয়েনেস। ক্লাবের মালিকের কাছে প্রত্যাশিত ফুটবলারের কিছু ট্যাকটিসের ভিডিও পাঠিয়ে তারপরে টাকা বের করেন পেপ গার্দিওলা।

মিউনিখ ছেড়ে সিটির কোচ হয়েছেন তিন বছর হয়ে গেল। এই তিন বছরে সিটির চেহারাই বদলে দিয়েছেন গার্দিওলা। তিন বছরে নিজের দর্শনের সঙ্গে যায় এমন খেলোয়াড় কিনতে এক বিলিয়ন পাউন্ডের বেশি খরচ করেছেন তিনি। ম্যানচেস্টার সিটির টাকার কুমির মালিকপক্ষও সন্তুষ্ট। কেননা, টাকা যতই খরচ হোক না কেন, গার্দিওলা শিরোপা ঠিকই এনে দিচ্ছেন।

এই অবস্থায় গার্দিওলা কীভাবে খেলোয়াড় কেনার জন্য টাকা পান, সে ব্যাপারে চমক জাগানিয়া তথ্য দিয়েছেন হোয়েনেস। হোয়েনেসের বক্তব্য, ‘গার্দিওলা আমাকে বলেছিল ১০০ মিলিয়ন ইউরোর কোনো খেলোয়াড়কে কিনতে চাইলে প্রথমে সেই খেলোয়াড়ের ভালো খেলার ভিডিও ক্লিপ জোগাড় করে। তারপর ভিডিও ক্লিপগুলো নিয়ে মনসুরের সঙ্গে দেখা করতে যায়। মনসুরের সঙ্গে কথাবার্তা বলে একসঙ্গে খাবার খেতে বসে ভিডিওগুলো চালু করে দেয়। খেতে খেতে মনসুর যেন ভিডিওটা দেখতে পারে। পরে খেলোয়াড়ের কারিকুরিতে মুগ্ধ হয়ে সিটির অ্যাকাউন্টে অর্থ পাঠিয়ে দেয় মনসুর।’

হোয়েনেসের কথা মানলে বলতে হয়, মাহরেজ, ব্রুইনিয়া, লাপোর্তে বা ওয়াকারকে কিনতে এই ‘পদ্ধতি’ অবলম্বন করেছেন গার্দিওলা!

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment